শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

সাতকানিয়ায় নির্বাচনী সংঘর্ষে কিশোরসহ নিহত ২

তরফ নিউজ ডেস্ক: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া ও নলুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক কিশোরসহ দুজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

প্রাথমিক খবরে জানা যায়, আজ সোমবার সকাল ও দুপুরে পৃথক সংঘর্ষে এই দুজন মারা গেছে। তাদের মধ্যে দুপুরে নলুয়ায় এক কিশোর ও সকালে বাজালিয়ার সংঘর্ষেঘ যুবক মারা যান।

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে আজ সাতকানিয়া উপজেলায় ১৬টি ইউনিয়নে ভোট নেওয়া হচ্ছে। সকাল থেকে বেশ কয়েকটি ইউনিয়নে অনেক কেন্দ্রে সংঘর্ষ ও গোলাগুলির খবর পাওয়া যায়।

আজ দুপুরে নলুয়ার ঘটনাটি ঘটে ৮ নম্বর ওয়ার্ডের মরফলা বোর্ড কেন্দ্রের বাইরে। সেখানে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক কিশোরের মৃত্যু হয়।

এর আগে সকাল ১০টার দিকে বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়।

এর আগে সকালে খাগড়িয়া ইউনিয়নের গণিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাগরিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রের বাইরে সংঘর্ষ ও গোলাগুলি ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

স্থানীয় সূত্রে জানা যায়, খাগড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আকতার হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) জসীম উদ্দিনের সমর্থকরা সকাল সাড়ে ৯টার দিকে লাঠিসোঁটা নিয়ে দুই কেন্দ্রের বাইরে জড়ো হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। এ সময় ভোটাররা কেন্দ্র ছেড়ে চলে যায়।

পরে পুলিশ ‍ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে তাদের উপস্থিতি ও চলে যাওয়ার পরও গোলাগুলির শব্দ শোনা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com